শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর বাঘায় ছোট ভাই এর হাতে বড় ভাই খুন

রাজশাহীর বাঘায় ছোট ভাই এর হাতে বড় ভাই খুন

রাজশাহীর বাঘায় ছোট ভাই এর হাতে বড় ভাই খুন
রাজশাহীর বাঘায় ছোট ভাই এর হাতে বড় ভাই খুন

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় জমি নিয়ে দুই ভাইয়ের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছোট ভাই সাজদার মন্ডলের হাতে বড় ভাই সাহাবুদ্দিন মন্ডল নির্মমভাবে আহত হন। পরে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পথে তিনি মারা যান।

শনিবার (২৯ মে) সকাল ১০টায় উপজেলার কলিকগ্রাম (কাজিপাড়া) এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় ছোট ভাই সাজদার মন্ডল ও তার স্ত্রী রুবিনা বেগম আহত হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার কলিগ্রাম (কাজিপাড়া) এলাকার মৃত সামাদ মন্ডলের দুই ছেলে সাজদার মন্ডল (৫০) এবং তার বড় ভাই সাহাবুদ্দিন মন্ডল (৫৮) এর মধ্যে ৫৩ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছে। এই বিবাদের জের ধরেই শনিবার সকালে উভয় পরিবারের মধ্যে প্রথমে তর্ক-বিতর্ক অতঃপর সংঘর্ষের সৃষ্টি হয়। এই সংঘর্ষে ছোট ভাই সাজদার মন্ডল এবং তার দুই মেয়ে ও স্ত্রী মিলে বড়ভাই সাহাবুদ্দিন মন্ডলকে বেধড়ক মারপিট করে।

এতে তিনি সঙ্গাহীন হয়ে পড়েলে, পরক্ষণে স্থানীয় লোকজন সাহাবুদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রিফায়েত হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

বাঘা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক রিফায়েত হোসেন জানান, এ ঘটনায় সাজদার মন্ডল নিজে এবং তার স্ত্রী রুবিনা বেগম আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

নিহত সাহাবুদ্দিনের স্ত্রী সালামা বেগম বলেন, পূর্ব পরিকল্পিতভাবে তার স্বামী সাহাবুদ্দিনকে মারপিট করে হত্যা করেছে তার দেবর সাজদার মন্ডল এবং তার স্ত্রী রুবিনা বেগম ও দুই মেয়ে সুমনা-মহনাসহ চাচী শাশুড়ি হামিদা। এ বিষয়ে তিনি বাদী হয়ে বাঘা থানায় (৫ )জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

তবে নিহতের ছোট ভাই সাজদার মন্ডল দাবি করেছেন, বড় ভাইয়ের দুই ছেলে আমাকে মারপিট করে রক্তাক্ত করে। আর এ দৃশ্য দেখেই বড়ভাই স্টোক করে মারা যান।

বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোয়াজ্জেম হোসেন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে । এ বিষয়ে একটি হত‍্যা মামলা হয়েছে এবং দুইজনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply